চুয়েট শিক্ষক সমিতির সাধারণ সভা ও নতুন কমিটির দায়িত্ব গ্রহণ


চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) শিক্ষক সমিতির সাধারণ সভা ও নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। অদ্য ২৯ জানুয়ারি (বুধবার), ২০২০ খ্রি. দুপুরে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের উত্তর-পূর্বাঞ্চলের বালুরচরা পর্যটন স্পটে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়েটের মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। এতে সভাপতিত্ব করেন শিক্ষক সমিতির বিদায়ী সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ সামসুল আরেফিন।

বিদায়ী প্রচার ও সমাজকল্যাণ সম্পাদক জনাব এটিএম শাহজাহানের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন বিদায় কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. জি.এম. সাদিকুল ইসলাম। এতে বিদায়ী কমিটির আর্থিক বিবরণী পেশ করেন অর্থ সম্পাদক জনাব হুমায়ুন কবির। অনুষ্ঠানের শুরুতে ২০২০-২১ সালের কার্যনির্বাহী কমিটির নবনির্বাচিত প্যানেলকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। এরপর আনুষ্ঠানিক দায়িত্ব গ্রহণ শেষে শুভেচ্ছা বক্তব্য রাখেন নতুন শিক্ষক কমিটির সভাপতি অধ্যাপক ড. সজল চন্দ্র বনিক এবং সাধারণ সম্পাদক ড. মো. সানাউল রাব্বী।

অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম নবনির্বাচিত শিক্ষক সমিতির নেতৃবৃন্দদের অভিনন্দন জানান। এ সময় তিনি বলেন, শিক্ষকদের কল্যাণকর অধিকার আদায়ে নতুন কমিটি কাজ করে যাবে। একইসাথে চুয়েটের চলমান অগ্রযাত্রাকে এগিয়ে নিতে প্রশাসনকে সহযোগিতা করার আহবান জানাচ্ছি।

No comments

Powered by Blogger.