রুয়েটের ইইই বিভাগের নবীন বরণ অনুষ্ঠিত


রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগে উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ১ম বর্ষ ২০১৯ সিরিজের (শিক্ষাবর্ষ ২০১৯-২০২০) নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ( ২৭ জানুয়ারী ) রুয়েটের অডিটোরিয়ামে আয়োজিত এক অনুষ্ঠানে বিভাগের পক্ষ থেকে ২০১৯ সিরিজের ১ম বর্ষের ছাত্র-ছাত্রীদের বরণ করে নেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রুয়েটের মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ রফিকুল ইসলাম সেখ।

ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোঃ ফারুক হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন ইলেকট্রিক্যাল এন্ড ও কম্পিউটার ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ জহুরুল ইসলাম সরকার, রুয়েটের রেজিষ্ট্রার ভারপ্রাপ্ত প্রফেসর ড. মোঃ সেলিম হোসেন, পরিচালক ছাত্রকল্যাণ প্রফেসর ড. মোঃ রবিউল আওয়াল। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ইইই সমিতির কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোঃ মাসুদ রানা। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান এবং শিক্ষার্থীবৃন্দ।

অন্যান্যদের মধ্যে বিআইটি রাজশাহীর সাবেক পরিচালক ও ইইই  বিভাগের সাবেক প্রফেসর ড. রেজাউল করিম তালুকদার, রুয়েটের সাবেক উপ-উপাচার্য প্রফেসর ড. মোঃ মর্ত্তুজা আলী, উপ-পরিচালক ছাত্রকল্যাণ মোঃ মামুনুর রশীদ ও আবু সাঈদ সহ প্রমুখ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় ফুল দিয়ে নবীন ছাত্র-ছাত্রীদের বরণ করে নেন রুয়েটের মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ রফিকুল ইসলাম সেখ।

No comments

Powered by Blogger.