নাটোর জেলা সমিতি, রাজশাহী’র ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


বর্ণাঢ়্য আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে রাজশাহীস্থ নাটোর জেলা সমিতির ৩২তম প্রতিষ্ঠা বার্ষিকী। অদ্য ১০ জানুয়ারী ২০২০ খ্রি. (শুক্রবার) রাজশাহীস্থ পদ্মা নদীর তীরে প্রাকৃতিক মনোরম পরিবেশে অবস্থিত বিজিবির ‘সীমান্তে নোঙর’ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় উক্ত অনুষ্ঠানটি। এতে নাটোর জেলার কৃতি সন্তানগণসহ সমিতির সদস্যবৃন্দ অংশগ্রহণ করেন। এতে পরিবার-পরিজনসহ নবীন ও প্রবীণদের মধ্যে এক আনন্দ মিলনমেলার সৃষ্টি হয়।

অনুষ্ঠানের প্রথম পর্বে মহান মুক্তিযুদ্ধের সময় নাটোর জেলায় যাঁরা শহীদ হয়েছেন এবং সমিতির যেসকল সদস্য ইন্তেকাল করেছেন তাঁদের রূহের মাগফিরাত কামনা করা হয়। এরপর আলোচনা সভা এবং ‘বিলচলন-৪’ এর মোড়ক উন্মোচন করা হয়। মধ্যাহ্নভোজনের পর অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে আজীবন সদস্যদের সম্মাননা ও নাটোরের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়। এরপর ছোট ও বড়দের জন্য খেলাধূলা, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও আকর্ষণীয় র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম. আব্দুস সোবহান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. আনন্দ কুমার সাহা, ও বারিন্দ মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ শামসুদ্দীন। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন নাটোর জেলা সমিতি, রাজশাহী’র সভাপতি অধ্যাপক ডা. বিকে দাম। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমিতির সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক ড. আব্দুল মান্নান সরকার, সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মোত্তালিব, প্রধান উপদেষ্টা কাজী আব্দুর রহমান ও ফরিদা সুলতানা সহ আরও অনেকে।


No comments

Powered by Blogger.