কুয়েটে তিনটি নতুন বাস উদ্বোধন


খুলনা প্রকৌশল ও প্রযুুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থী ও কর্মচারীদের জন্য পঞ্চান্ন সীটের দুইটি নতুন বাস ও একটি এসি মিনিবাসের উদ্বোধন করা হয়েছে। 

২৭ জুন বৃহস্পতিবার সকাল ১০.৩০টায় বিশ্ববিদ্যালয়ের যানবাহন শাখার সম্মুখে এ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন। এ সময় তিঁনি বলেন, বিশ্ববিদ্যালয়ের পরিবহনপুলে তিনটি নতুন বাস যোগ হওয়ায় পরিবহন সংকট অনেকাংশে লাঘব হবে”। তিঁনি আরো বলেন, “প্রত্যেককে তার অবস্থান থেকে কাজ করতে হবে, অর্পিত দায়িত্ব পালনের মাধ্যমে বিশ্ববিদ্যালয় সামনের দিকে এগিয়ে যাবে”। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন যানবাহন কমিটির সভাপতি প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) প্রফেসর ড. কাজী এবিএম মহীউদ্দিন, রেজিস্ট্রার জি এম শহিদুল আলম, ছাত্রকল্যাণ কমিটির সদস্য-সচিব সাদমান নাহিয়ান সেজান এবং সঞ্চালনা করেন পাবলিক রিলেশনস অফিসার মনোজ কুমার মজুমদার।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, ছাত্র-ছাত্রী ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। উদ্বোধন শেষে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলরসহ শিক্ষক, কর্মকর্তা, ছাত্র-ছাত্রী ও কর্মচারীবৃন্দ নতুন বাসে চড়ে ক্যাম্পাস প্রদক্ষিণ করেন।

No comments

Powered by Blogger.