চুয়েট অফিসার্স এসোসিয়েশনের ইফতার মাহফিল


চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) -এর অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সভা এবং ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অদ্য ২১ মে (মঙ্গলবার), ২০১৯ খ্রি. বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের কাউন্সিল কক্ষে উক্ত ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন চুয়েটের মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। চুয়েট অফিসার্স এসোসিয়েশনের সভাপতি প্রকৌশলী সৈয়দ মোহাম্মদ ইকরামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী।
অফিসার্স এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক কাজী সাহেদ হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জনাব মোহাম্মদ ইউছুপ ও কর্মচারী সমিতির সভাপতি জনাব মো. জামাল উদ্দিন।
এ সময় ইফতার ও দোয়া মাহফিল আয়োজনের জন্য অফিসার্স এসোসিয়েশনকে ধন্যবাদ জানিয়ে অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, মাহে রমজানের সিয়াম সাধনা সংযম ও আত্মশুদ্ধির শিক্ষা দেয়। এই শিক্ষাকে আমাদের ব্যক্তিগত ও কর্মজীবনে ধারণ করতে হবে। সেই সাথে চুয়েটের চলমান অগ্রযাত্রায় অফিসারদের সার্বিক সহযোগিতা অব্যাহত রাখার আহবান জানান। এ সময় তিনি কর্মকর্তাদের সবাইকে ঈদের অগ্রিম শুভেছচ্ছা জানান।
প্রেরিত ছবির ক্যাপশন: চুয়েট অফিসার্স এসোসিয়েশনের ইফতার মাহফিলে বক্তব্য রাখছেন ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

No comments

Powered by Blogger.