রুয়েটে বাংলা নববর্ষ উদযাপন


রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) নানা আয়োজনের মধ্যে দিয়ে নতুন বাংলা বছর ১৪২৬ বঙ্গাব্দকে বরণ করে নেয়া হয়েছে।

পহেলা বৈশাখ উপলক্ষে আজ রবিবার সকাল সাড়ে ১০ টায় রুয়েটে বের করা হয় বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা। শোভাযাত্রাটি স্থাপত্য বিভাগের সামনে থেকে শুরু হয়ে তালাইমারী মোড়সহ সমগ্র রুয়েট ক্যাম্পাস প্রদক্ষিণ করে। এরপর স্থাপত্য বিভাগ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয় মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান।

রুয়েটে বর্ষবরণ অনুষ্ঠানগুলোতে উপস্থিত ছিলেন ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম সেখ, স্থাপত্য বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক মো. ইকবাল মতিন, ছাত্রকল্যাণ পরিচালক ও বর্ষবরণ উদযাপন কমিটির সভাপতি অধ্যাপক ড. মো. রবিউল আওয়াল, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) অধ্যাপক ড. মিয়া মো. জগলুল সাদাত, ইইই বিভাগের বিভাগীয় প্রধান ও শিক্ষক সমিতি অন্যতম সদস্য অধ্যাপক ড. অজয় কৃষ্ণ সরকার, রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. আল আমিন মো. আজাদ-উল-ইসলাম, উপ-পরিচালক ছাত্রকল্যাণ মো. মামুনুর রশিদ ও জনাব মো. আবু সাঈদ, প্রধান প্রকেীশলী মো. শাহাদৎ হোসেন, তত্ত্ববধায়ক প্রকৌশলী অমিত রায় চৌধুরী, অফিসার্স এ্যাসোসিয়েশনের দপ্তর ও প্রচার সম্পাদক মাহমুদুর রহমান দীপন. কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক আসলাম হোসেন, রুয়েট ছাত্রলীগের সভাপতি নাঈম রহমান নিবিড়সহ বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধান, শিক্ষক, শাখা ও দপ্তর প্রধান, কর্মকর্তা, শিক্ষার্থী, ও কর্মচারীবৃন্দ। 



 

No comments

Powered by Blogger.