কুয়েটে ১ম বর্ষে ভর্তি কার্যক্রম শুরু


খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) ২০১৮-১৯ইং শিক্ষাবর্ষের ১ম বর্ষ ব্যাচেলর অব সায়েন্স ইন ইঞ্জিনিয়ারিং (বিএস-সি ইঞ্জিনিয়ারিং), ব্যাচেলর অব আরবান এন্ড রিজিওনাল প্লানিং (বিইউআরপি) ও ব্যাচেলর অব আর্কিটেকচার (বিআর্ক) কোর্সের ভর্তি কার্যক্রম আজ ১০ নভেম্বর শনিবার থেকে শুরু হয়েছে। শনিবার সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত মেধা তালিকার ১ম হইতে ১৫০০তম পর্যন্ত প্রার্থীদের রিপোর্টিং, মূল সনদপত্র ও বিভাগ পছন্দ ফরম যাচাই পূর্বক জমাদান ও স্বাস্থ্য পরীক্ষার মাধ্যমে ভর্তি কার্যক্রম অনুষ্ঠিত হয়। শনিবার সকালে বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্ট ওয়েলফেয়ার সেন্টারে ভর্তি কার্যক্রম পরিদর্শন করেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন। এ সময় ভর্তি পরীক্ষা কমিটির সভাপতি প্রফেসর ড. কাজী হামিদুল বারীসহ সংশ্লিষ্টগণ উপস্থিত ছিলেন। 

আগামীকাল ১১ নভেম্বর  রবিবার সকাল ৯টায় বিভাগ পছন্দ, মেধাক্রম ও আসন খালি থাকা সাপেক্ষে উপস্থিত প্রার্থীদের সম্ভাব্য বিভাগ বরাদ্দ প্রদান করা হবে। ঐদিন থেকে ১২ নভেম্বর পর্যন্ত ভর্তিচ্ছু প্রার্থীকে ব্যাংকে ভর্তি ফিস জমা প্রদানের রশিদ সংগ্রহ এবং ব্যাংকে ফিস প্রদান করে রশিদের কপি অফিসে জমা দিয়ে ভর্তির নিশ্চয়তাপত্র গ্রহন করতে হবে। ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ড ও ওয়েবসাইটে (www.kuet.ac.bd) পাওয়া যাবে।

উল্লেখ্য, ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ১ম বর্ষের ১ম টার্মের ছাত্রদের ওরিয়েন্টেশন ও ক্লাশ শুরু হওয়ার সম্ভাব্য তারিখ যথাক্রমে আগামী ২৪ জানুয়ারি ২০১৯ইং বৃহস্পতিবার এবং ২৭ জানুয়ারি ২০১৯ইং রবিবার।

Powered by Blogger.