বুয়েটের সাবেক উপাচার্য অধ্যাপক ড. প্রকৌশলী ওয়াহিদ উদ্দিন আহমেদ’র মৃত্যুতে আইইবি, চট্টগ্রাম কেন্দ্রের পক্ষ থেকে শোক প্রকাশ


সাবেক তত্ত¡াবধায়ক সরকারের উপদেষ্টা ও বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য এবং চট্টগ্রাম বিআইটি বর্তমানে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়’র প্রতিষ্ঠাতা অধ্যক্ষ অধ্যাপক ড. প্রকৌশলী ওয়াহিদ উদ্দিন আহমেদ’র মৃত্যুতে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি), চট্টগ্রাম কেন্দ্রের চেয়ারম্যান এবং চুয়েটের উপাচার্য অধ্যাপক ড. প্রকৌশলী মোহাম্মদ রফিকুল আলম, ভাইস-চেয়ারম্যান (একা. এন্ড এইচআরডি) প্রকৌশলী প্রবীর কুমার সেন, ভাইস-চেয়ারম্যান (এডমিন. প্রফেশ. এন্ড এসডবিøউ) প্রকৌশলী প্রবীর কুমার দে, সম্মানী সম্পাদক প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক এবং কেন্দ্রের প্রাক্তন চেয়ারম্যান প্রকৌশলী এম. আলী আশরাফ, পিইঞ্জ., প্রকৌশলী মোঃ দেলোয়ার হোসেন, পিইঞ্জ., প্রকৌশলী মোহাম্মদ হারুন এবং প্রকৌশলী মনজারে খোরশেদ আলম ও প্রকৌশলী সাদেক মোহাম্মদ চৌধুরী গভীর শোক জানিয়েছেন। 

প্রতিথযশা এই প্রকৌশলীর মৃত্যু জাতির এক অপূরণীয় ক্ষতি বলে উল্লেখ করে তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন। 

No comments

Powered by Blogger.