রূপালী ব্যাংক শিওরক্যাশ ও রুয়েটের মধ্যে চুক্তি সম্পন্ন


মোবাইল ব্যাংকিং ফিন্যান্সিয়্যাল সার্ভিসের আওতায় রূপালী ব্যাংক শিওরক্যাশ এবং রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিধ্যালয়ের মধ্যে চুক্তি সম্পন্ন হয়েছে।

আজ মঙ্গলবার সকালে ভাইস চ্যান্সেলরের কনফারেন্স রুমে আয়োজিত এক অনুষ্ঠানে এই চুক্তিতে স্বাক্ষর করেন রুয়েটের ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার প্রফেসর ড. মো. সেলিম হোসেন এবং রূপালী ব্যাংকের রুয়েট শাখার ব্যবস্থাপক মোঃ সোয়াইবুর রহমান খান।

এই চুক্তির ফলে রুয়েটে অধ্যয়ণরত ও ভর্তিচ্ছু ছাত্র-ছাত্রীরা ভর্তিসহ সকল ধরনের ফি রূপালী ব্যাংক শিওরক্যাশ মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে খুব সহজে যে কোন সময় তার নিজস্ব রূপালী ব্যাংক শিওরক্যাশ মোবাইল ব্যাংকিং একাউন্ট থেকে অথবা রূপালী ব্যাংক শিওরক্যাশ এজেন্ট এর মাধ্যমে পরিশোধ করতে পারবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রুয়েটের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ রফিকুল ইসলাম শেখ, ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার প্রফেসর ড. মো. সেলিম সোহেসসহ বিভিন্ন অনুষদের ডীন, পরিচালক, উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। এছাড়া রূপালী ব্যাংকের পক্ষে ব্যাংকের রাজশাহী বিভাগীয় প্রধান ও মহাব্যবস্থাপক মোঃ জাহাঙ্গীর, উপমহাব্যবস্থাপক, কর্মকর্তাবৃন্দ, শিওর ক্যাশের পক্ষে এরিয়া ম্যানেজার মোঃ রাউফুর রহিম, এক্্িরকিউটিভ গোলাম রাব্বানী সহ  শিওর ক্যাশের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। 

Powered by Blogger.