কুয়েটে ভর্তি পরীক্ষা ২৭ অক্টোবর শনিবার :: প্রতি আসনে লড়বে দশ জন


খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) ২০১৮-২০১৯ ইং শিক্ষাবর্ষের ১ম বর্ষ বিএসসি ইঞ্জিনিয়ারিং, বিইউআরপি ও বিআর্ক কোর্সে ভর্তি পরীক্ষা আগামী ২৭ অক্টোবর, ২০১৮ শনিবার সকাল ১০টা থেকে ১২.৩০টা পর্যন্ত  কুয়েটসহ পাঁচটি প্রতিষ্ঠানে একসাথে অনুষ্ঠিত হবে। চলতি শিক্ষাবর্ষে ৩টি অনুষদের ১৬টি বিভাগে মোট ১০৬৫ টি আসনের বিপরীতে পরীক্ষার্থীর সংখ্যা ১০৭৩০ জন। প্রতি আসনের বিপরীতে পরীক্ষার্থী দশ জন।

ভর্তি পরীক্ষা কুয়েট ক্যাম্পাস (১০০০১-১৮৪৮০), টিচার্স ট্রেনিং (টিটি) কলেজ (১৮৪৮১-১৯২৩০), এইচএসটিটিআই (১৯২৩১-১৯৫৩০    ), টেকনিক্যাল ট্রেনিং সেন্টার, বয়েজ (১৯৫৩১-২০১৫) ও টেকনিক্যাল ট্রেনিং সেন্টার, মহিলা (২০১৫১-২০৭৩০) এ অনুষ্ঠিত হবে।

বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে যথেস্ট সময় হাতে রেখে পরীক্ষা কেন্দ্রে আসার জন্য শিক্ষার্থীদের প্রতি আহŸান জানানো হয়েছে। পরীক্ষা কেন্দ্রে আসার জন্য খুলনা-যশোর রোড এবং রূপসা ব্রীজ বাইপাসসহ অভ্যন্তরীন বিভিন্ন সড়ক ব্যবহার করা যাবে। কুয়েটে ভর্তি পরীক্ষা উপলক্ষে ট্রাফিক এবং প্রশাসন সতর্ক অবস্থায় থাকবে, তদুপরি অনাকাঙ্খিত যানজট সম্পর্কে সতর্ক থাকার জন্য শিক্ষার্থী এবং তাদের অভিভাবকদের প্রতি আহŸান জানানো হয়েছে।
শুক্রবার বিকালে ভর্তি পরীক্ষা কেন্দ্রসমূহ পরিদর্শন শেষে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন জানান, ভর্তি পরীক্ষার সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। প্রশাসনসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতায় পরীক্ষার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত থাকবে বলে তিঁনি আশাবাদ ব্যক্ত করেন।




No comments

Powered by Blogger.