কুয়েটে সাবেক ও বর্তমান ভাইস-চ্যান্সেলরদ্বয়কে সংবর্ধনা প্রদান


খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) সাবেক ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর ও ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। 

বিশ্ববিদ্যালয়ের অফিসার্স এসোসিয়েশনের আয়োজনে ২৫ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এসোসিয়েশনের সভাপতি মোঃ নূরুজ্জামান। অনুষ্ঠানে সংগঠনের সাধারণ সম্পাদক প্রকৌশলী মোঃ মাহমুদুল হাসানের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন রেজিস্ট্রার জি, এম, শহিদুল আলম, প্রধান প্রকৌশলী এ বি এম মামুনুর রশিদ, লাইব্রেরীয়ান মোঃ আক্্কাছ উদ্দিন পাঠান, প্রধান চিকিৎসা কর্মকর্তা ডাঃ রিফাত সুলতানা শেলী, নির্বাহী প্রকৌশলী হুসাইন মুহাম্মদ এরশাদ, প্রিন্সিপ্যাল টেকনিক্যাল অফিসার শিকদার মোঃ সাইফুল ইসলাম এবং সেকশন অফিসার (গ্রেড-১) শেখ ওমর ফারুক। সংবর্ধনা অনুষ্ঠানে সাবেক ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর ও ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেনকে সম্মাননা ও শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

এসময় সাবেক ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর তাঁর দায়িত্ব পালনকালীন সময়ে সহযোগিতার জন্য সকলকে ধন্যবাদ জানান এবং ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন বিশ্ববিদ্যালয়কে সামনে দিকে এগিয়ে নিতে সকলকে সহযোগিতা করার জন্য আহবান জানান। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দপ্তর, বিভাগের কর্মকর্তাগণ অংশগ্রহন করেন। 



Powered by Blogger.