কুয়েটে সাবেক ও বর্তমান ভাইস-চ্যান্সেলরদ্বয়কে সংবর্ধনা প্রদান


খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) সাবেক ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর ও ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। 

বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির আয়োজনে রবিবার রাতে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি প্রফেসর ড. সোবহান মিয়া। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ইইই অনুষদের ডীন প্রফেসর ড. মহিউদ্দিন আহমাদ, আইআইসিটি এর পরিচালক প্রফেসর ড. বাসুদেব চন্দ্র ঘোষ, আইইপিটি এর পরিচালক প্রফেসর ড. এ এন এম মিজানুর রহমান, শিক্ষক সমিতির সাবেক সভাপতি প্রফেসর ড. শিবেন্দ্র শেখর শিকদার, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মুহাম্মদ শাহজাহান আলী, ইউআরপি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোঃ মোস্তফা সারোয়ার, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও বিইসিএম বিভাগের বিভাগীয় প্রধান মোঃ ইকরামুল হক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট প্রফেসর পিন্টু চন্দ্র শীল, সিএসই বিভাগের প্রফেসর ড. কে এম আজহারুল হাসান, সিএসই বিভাগের প্রফেসর ড. মোঃ রাফিজুল ইসলাম, উপ পরিচালক (ছাত্র কল্যাণ) ড. সজল কুমার অধিকারী, রোকেয়া হলের ভারপ্রাপ্ত প্রভোস্ট মনিকা গোপ, প্রমুখ। সংবর্ধনা অনুষ্ঠানে সাবেক ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর ও ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেনকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

এসময় সাবেক ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর তাঁর দায়িত্ব পালনকালীন সময়ে সহযোগিতার জন্য সকলকে ধন্যবাদ জানান এবং ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন বিশ্ববিদ্যালয়কে সামনে দিকে এগিয়ে নিতে সকলকে সহযোগিতা করার জন্য আহŸান জানান। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ ও ইনস্টিটিউটের শিক্ষকগণ অংশগ্রহন করেন। 

No comments

Powered by Blogger.