রুয়েটের নতুন ভিসি’র সাথে মতবিনিময় সভা


রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট)এর নবনিয়ুক্ত ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. রফিকুল ইসলাম শেখের সাথে মতবিনিময় সভা করেছেন এখানকার সর্বস্তরের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ। 

আজ মঙ্গলবার বিকেলে শিক্ষকদের সাথে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় নয়া ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. রফিকুল ইসলাম শেখ বলেন, শিক্ষার্থী ও শিক্ষকগণই হচ্ছেন একটি শিক্ষা বিশ্ববিদ্যালয়ের প্রাণ। তাই দল মতের উর্ধ্বে উঠে সকল শিক্ষককে তিনি রুয়েটের শিক্ষা ও গবেষণার মানোন্নয়নে কাজ করে যাওয়ার আহŸান জানান। সভায় বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধান ছাড়াও সাধারণ শিক্ষকগণ উপস্থিত ছিলেন। 

অন্যদিকে মঙ্গলবার সকালে শিক্ষক সমিতি, কর্মকর্তা সমিতি, কর্মচারী সমিতি, ছাত্রলীগ রুয়েট শাখার নেতৃবন্দ ছাড়াও বিভিন্ন বিভাগের প্রধানগণ নয়া ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. রফিকুল ইসলাম শেখকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় তিনি রুয়েটের অগ্রযাত্রা অব্যাহত রাখতে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

এছাড়া সকাল সাড়ে ১০ টায় নয়া ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. রফিকুল ইসলাম শেখ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে জাতির জনকের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এছাড়ও তিনি কেন্দ্রীয় শহীদ মিনারে এবং শহীদ শিক্ষার্থীদের সমাধীস্থলে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। বেলা ১২ টায় তিনি জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ এইচ এম কামারুজ্জামানের সমাধীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান এবং দোয়া পাঠ করেন।  



No comments

Powered by Blogger.