কুয়েটে “২০৩০ সালের মধ্যে বিশ্ববিদ্যালয়কে স্বপ্নের কোন উচ্চতায় দেখতে চাই” শীর্ষক আলোচনা অনুষ্ঠিত


খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) “২০৩০ সালের মধ্যে বিশ্ববিদ্যালয়কে স্বপ্নের কোন উচ্চতায় দেখতে চাই” শীর্ষক আলোচনা অনুষ্ঠিত হয়েছে। 

৩১ জুলাই সোমবার দুপুর সাড়ে ১২ টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সভাকক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর। 

কুয়েট ভাইস চ্যান্সেলর তাঁর বক্তৃতায় বলেন, প্রত্যেককে তার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করছেন এবং সকলের ঐকান্তিক প্রচেষ্টায় উচ্চশিক্ষা ও গবেষণায় কুয়েট এখন অগ্রগামী। কুয়েট আগামীতে আন্তর্জাতিকমানের বিশ্ববিদ্যালয়ে রূপান্তরিত হবে এবং উচ্চশিক্ষা ও গবেষণায় কুয়েট রোল মডেল হবে। 

কুয়েট ভাইস-চ্যান্সেলর গত আট বছর ধরে সহযোগিতার জন্য সকলকে ধন্যবাদ জানান। পাবলিক রিলেশনস অফিসার মনোজ কুমার মজুমদার এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার জি এম শহিদুল আলম, অতিরিক্ত কম্পট্রোলার মোঃ মনিরুল হক খান, পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ তৈয়েবুর রহমান, লাইব্রেরীয়ান মোঃ আক্কাছ উদ্দিন পাঠান, প্রধান প্রকৌশলী এ বি এম মামুনুর রশীদ, অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ মাহমুদুর রহমান, নির্বাহী প্রকৌশলী হুসাইন মুহাম্মদ এরশাদ, সহকারী পরিচালক মোঃ হেলাল ফকির এবং এ প্রতিষ্ঠানের ধারাবাহিক বিবর্তন এবং উন্নয়ন বিষয়ে প্রেজেন্টেশন প্রদান করেন তত্ত¡াবধায়ক প্রকৌশলী ড. মোঃ জুলফিকার হোসেন। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের সকল স্তরের কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।



No comments

Powered by Blogger.