কুয়েটে “সাকসেস সামিট এন্ড ব্রান্ডিং কুয়েট” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত


খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) “সাকসেস সামিট এন্ড ব্রান্ডিং কুয়েট” শীর্ষক সেমিনার ৩০ জুলাই সোমবার বিকাল ৫ টায় বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্ট ওয়েলফেয়ার সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুয়েটের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর এবং কীনোট স্পিকার ছিলেন সেলস মার্কেটিং এন্ড ম্যানেজমেন্ট স্পেশালিস্ট সাম সওকত হোসেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কুয়েটের পরিচালক (ছাত্র কল্যাণ) প্রফেসর ড. সোবহান মিয়া এবং বিশেষ সংগীত পরিবেশন করেন গাজী মেডিকেল কলেজ হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর ডাঃ গাজী মিজানুর রহমান।

অনুষ্ঠানে বক্তারা বলেন, “লক্ষ্যে অবিচল এবং আপোষহীন হতে হবে। নিজেকে প্রকাশিত করতে হবে এবং সবকিছু থেকে অর্জন করা শিখতে হবে। জীবনে সফল হতে হলে বাঁধা ও চ্যালেঞ্জ মোকাবিলা করে এগিয়ে যেতে হবে। নৈতিকতা এবং লক্ষ্য ঠিক থাকলে সফলতা অর্জন করা সম্ভব। যোগ্যতা আর আন্তরিকতার সাথে সাহস নিয়ে এগিয়ে গেলে সহজেই অভিষ্ট লক্ষ্যে পৌছানো যায়। যে স্বপ্ন দেখেনা সে সফলতা পায় না। অনুষ্ঠানে বক্তারা তাদের সাফল্য তুলে ধরেন এবং অংশগ্রহনকারীদের বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনা প্রদান করেন। কুয়েটের শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এ সেমিনারে অংশগ্রহণ করেন।

ক্যারিয়ার ফর ডেভেলপিং ম্যানেজমেন্ট এক্সিলেন্স (সিডিএমই) এর আয়োজনে এবং কুয়েট ব্রান্ড শপের সহযোগীতায় অনুষ্ঠানের স্পন্সর ছিল গাজী মেডিকেল কলেজ হাসপাতাল এবং এপেক্স ওয়েভিং এন্ড ফিনিশিং মিলস লিমিটেড।

No comments

Powered by Blogger.