কুয়েট ভাইস-চ্যান্সেলরের সাথে ইউএসএইড এর প্রতিনিধি দলের সৌজন্য স্বাক্ষাত


খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর এর সাথে সৌজন্য স্বাক্ষাত করেছেন ইউএসএইড এর একটি প্রতিনিধি দল। 

১১ জুলাই সকাল ১০টায় ইউএসএইড ফিড দি ফিউচার এশিয়া ইনোভেটিভ ফার্মার্স প্রোজেক্টের কান্ট্রি ডিরেক্টর প্রকৌশলী মাকসুদুর রহমান এবং সিনিয়র প্রোগ্রাম অফিসার আবু সালেহ মুহাম্মদ সাইফুল্লাহ ভাইস-চ্যান্সেলরের সাথে তাঁর কার্যালয়ে স্বাক্ষাত করেন। এসময় ইউআরপি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোঃ মোস্তফা সারোয়ার ও পরিচালক(পরিকল্পনা ও উন্নয়ন) প্রফেসর ড. কাজী এ বি এম মহীউদ্দিন উপস্থিত ছিলেন। 

স্বাক্ষাতকালীণ সময়ে পাবলিক ও প্রাইভেট প্রতিষ্ঠানের সমন্বয়ে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে গঠিত “ইনোভেশন এন্ড ইনোভেটর সেল”(আইআইসি) এর কার্যক্রম নিয়ে আলোচনা হয়। 

বিজ্ঞান, প্রযুক্তি ও নতুন নতুন আবিস্কার, প্রযুক্তি বিনিময় ও ইনোভেশন ম্যানেজমেন্ট, মেধা উন্নয়ন, সংরক্ষণ, উদ্ভাবিত প্রযুক্তির বানিজ্যিক ব্যবহার, বিশ্বায়ণ এবং দেশে-বিদেশে এর ব্যবহারের উদ্দেশ্য নিয়ে গঠিত এই সেলকে এগিয়ে নিতে উভয় পক্ষ সম্মতি জ্ঞাপন করেন এবং একসাথে কাজ করার আশা প্রকাশ করেন।

No comments

Powered by Blogger.