কুয়েটে “বিশ্ববিদ্যালয়কে স্বপ্নের উচ্চতায় নিয়ে যেতে আমাদের ভূমিকা” শীর্ষক আলোচনা অনুষ্ঠিত


খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) “বিশ্ববিদ্যালয়কে স্বপ্নের উচ্চতায় নিয়ে যেতে আমাদের ভূমিকা” শীর্ষক আলোচনা অনুষ্ঠিত হয়েছে। 

২৯ জুলাই রবিবার দুপুর ১ টায় বিশ্ববিদ্যালয়ের গেষ্ট হাউজে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর। 

কুয়েট ভাইস চ্যান্সেলর তাঁর বক্তৃতায় বলেন, সকলের ঐকান্তিক প্রচেষ্টায় একটি প্রতিষ্ঠানের উন্নতি সাধিত হয়। প্রতিষ্ঠানে কোন ব্যক্তির ভূমিকা ছোট করে দেখার সুযোগ নেই। আমাদের প্রত্যেককে নিজের অবস্থান থেকে বিশ্ববিদ্যালয়কে সর্বোচ্চ সেবা প্রদান করতে হবে। 

কুয়েট ভাইস-চ্যান্সেলর গত আট বছর ধরে সহযোগিতার জন্য সকলকে ধন্যবাদ জানান। পাবলিক রিলেশনস অফিসার মনোজ কুমার মজুমদার এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার জি এম শহিদুল আলম। 

অনুষ্ঠানে মাষ্টাররোল কর্মচারী সমিতির সভাপতি মোঃ শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ বাবুল ফকির, অমর একুশে হলের মোঃ মোতালেব হোসেন, নিরাপত্তা শাখার শহিন শেখ এবং প্রাইড সিকিউরিটি গার্ডের মোঃ সুমন সরদার আলোচনায় অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে কুয়েটের সকল আউটসোর্সিং ও দৈনিক মজুরী ভিত্তিক কর্মচারীগণ অংশগ্রহণ করেন।

No comments

Powered by Blogger.