রুয়েটে প্যাথোলজি ল্যাব উদ্বোধন


রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) মেকিকেল সেন্টারে প্যাথোলজি ল্যাব ও ইসিজি কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১১ টায় রুয়েটে মেডিকেল সেন্টারে প্যাথোলজি ল্যাব ও ইসিজি কার্যক্রম প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহা. রফিকুল আলম বেগ।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অ্যাপলাইড সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড. মো. আশরাফুল আলম এবং যন্ত্রকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. মো. শামিমুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন চীফ মেডিকেল অফিসার ডা. মো. মোকসেদ আলী। অনুষ্ঠান সঞ্চালনা করেন চীফ ফিউজিক্যাল অফিসার মো. মাহবুবুল আলম। অনুষ্ঠানে বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান ও শাখা প্রধানগণ উপস্থিত ছিলেন।

চীফ মেডিকেল অফিসার ডা. মো. মোকসেদ আলী জানান, রুয়েট মেকিকেল সেন্টারে প্যাথোলজি ল্যাব ও ইসিজি কার্যক্রমের আওতায় এখানকার ছাত্র-ছাত্রী ছাড়াও শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী এবং তাদের পরিবারের সদস্যগণ স্বল্প খরচে বিভিন্ন জরুরী মেডিকেল টেস্ট ও স্বাস্থ্য পরীক্ষা করতে পারবেন। আগামীতে এই ল্যাবে সকল ধরণের স্বাস্থ্য পরীক্ষা করার ব্যবস্থা সুবিধা পাওয়া যাবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন। 

No comments

Powered by Blogger.