কুয়েট পরিদর্শনে ইউজিসি প্রতিনিধি দল


খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগ খোলার বিষয়ে সরেজমিনে পরিদর্শন করেছেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি) গঠিত একটি কমিটি। ইউজিসি’র সদস্য প্রফেসর ড. দিল আফরোজা বেগম এর নের্তৃত্বে কমিটির অন্যান্য সদস্যগণ হলেন পাবলিক বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগের পরিচালক (অ: দা:) খন্দকার হামিদুর রহমান, আইএমসিটি বিভাগের সিস্টেম এনালিস্ট (উপ-পরিচালক) তাহমিনা রহমান এবং পাবলিক বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগের প্রশাসনিক কর্মকর্তা হাছিনা পারভীন। 

কমিটির সদস্যগণ ০৩ মে বৃহস্পতিবার সকালে বিশ্ববিদ্যালয়ের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগ, লেদার ইঞ্জিনিয়ারিং বিভাগ, রসায়ন বিভাগ, পদার্থ বিজ্ঞান বিভাগ, সিএসই বিভাগ ও ইইই বিভাগের বিভিন্ন ল্যাব পরিদর্শন করেন এবং সংশ্লিষ্ট শিক্ষকগণের সাথে কথা বলেন। কমিটি বিভাগসমূহের অবকাঠামোগত বিভিন্ন বিষয় সম্পর্কে খোজ খবর নেন।

এর আগে বুধবার বিকালে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর, বিশ্ববিদ্যালয়ের অনুষদসমূহের ডীনবৃন্দ, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগন, রেজিস্ট্রার এবং পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) সহ সংশ্লিষ্টদের সাথে ইউজিসি’র কমিটির সভা অনুষ্ঠিত হয়।

No comments

Powered by Blogger.