চুয়েটের কর্মচারী সমিতির সাবেক সভাপতি আব্দুর রশিদ স্মরণে শোকসভা অনুষ্ঠিত


চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) -এর কর্মচারী সমিতির সাবেক মরহুম জনাব মুহাম্মদ আব্দুর রশিদকে গভীর শ্রদ্ধায় স্মরণ করেছে চুয়েট পরিবার। এ উপলক্ষে অদ্য ০৮ মে (মঙ্গলবার), ২০১৮ খ্রিঃ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটরিয়ামে স্মরণে এক শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

চুয়েটের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীগণের অংশগ্রহণে উক্ত শোকসভায় প্রধান অতিথি ছিলেন চুয়েটের মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. রফিকুল আলম। অনুষ্ঠানের শুরুতেই নিহত জনাব মুহাম্মদ আব্দুর রশিদের বিদেহী আত্মার প্রতি সম্মান জানিয়ে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়। এরপর তাঁর মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

শোকসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পুরকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মোঃ আব্দুর রহমান ভূঁইয়া, রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী, শিক্ষকগণের পক্ষে অধ্যাপক ড. আশুতোষ সাহা, কর্মকর্তা সমিতির পক্ষে সভাপতি প্রকৌশলী অচিন্ত কুমার চক্রবর্তী, স্টাফ এসোসিয়েশনের পক্ষে সভাপতি মোঃ জামাল উদ্দীন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন স্টাফ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জনাব মোঃ মাসুদ হোসেন। 


No comments

Powered by Blogger.