কুয়েটে আইকিউএসি’র আয়োজনে ট্রেইনিং প্রোগ্রাম অনুষ্ঠিত


খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাস্যুরেন্স সেল (আইকিউএসি) কর্তৃক “গুণগত মান নিশ্চিতকরণে উচ্চ শিক্ষা প্রতিষ্ঠানের কর্মচারীদের  (গ্রেড ১৭-গ্রেড ২০) ভূমিকা ও দায়িত্বঃ মডিউল-২” শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 

২১ এপ্রিল শনিবার সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের ‘ডিস্্ট্যান্স লার্র্নিং থিয়েটারে’ আয়োজিত কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের সিভিল ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড. কাজী হামিদুল বারী। কর্মশালায় রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত থেকে কারিগরী অধিবেশন পরিচালনা করেন কুয়েটের ইইই বিভাগের প্রফেসর ড. মোঃ নূরুন্নবী মোল্লা এবং পুলিশ ট্রেনিং সেন্টার খুলনার কমান্ড্যান্ট (অতিরিক্ত ডিআইজি) শেখ ওমর ফারুক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আইকিউএসি’র পরিচালক প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন, স্বাগত বক্তব্য প্রদান করেন অতিরিক্ত পরিচালক প্রফেসর ড. কে. এম. আজহারুল হাসান এবং শুভেচ্ছা বক্তৃতা করেন রেজিস্ট্রার জি. এম. শহিদুল আলম।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ডীনবৃন্দ, ইনস্টিটিউট পরিচালকবৃন্দ, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ, পরিচালকবৃন্দ, বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ, দপ্তর প্রধানগণ এবং বিশ্ববিদ্যালয়ের কর্মচারীগণ (গ্রেড ১৭ - গ্রেড ২০) উপস্থিত ছিলেন।


No comments

Powered by Blogger.