শাবিতে পুরকৌশল বিভাগের পুনর্মিলনী


শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) পুর ও পরিবেশ কৌশল (সিইই) বিভাগের ২৩ বছর পূর্তি উপলক্ষে দুই দিনব্যাপী বর্ণাঢ্য পুনর্মিলনী উৎসবের আয়োজন করা হয়েছে। উৎসবের প্রথম দিন বৃহস্পতিবার সকালে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে পুনর্মিলনী উৎসবের উদ্বোধন করেন ভিসি প্রফেসর ফরিদ উদ্দিন আহমেদ।

প্রধান অতিথির বক্তব্যে ভিসি বলেন, এ বিভাগের শিক্ষার্থীরা দেশ-বিদেশের বিভিন্ন স্বনামধণ্য প্রতিষ্ঠানে কাজ করে যাচ্ছে। সেই সঙ্গে দেশের অবকাঠামোগত উন্নয়নেও তারা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। তিনি বিভাগের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

বিভাগীয় প্রধান প্রফেসর ড. মুশতাক আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ট্রেজারার প্রফেসর ইলিয়াস উদ্দীন বিশ্বাস প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে বিভাগীয় প্রধান প্রফেসর ড. মুশতাক আহমেদের নেতৃত্বে ক্যাম্পাসে প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থী ও শিক্ষকদের অংশগ্রহণে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়।

উৎসবের প্রথম দিন আনন্দ র‌্যালির পাশাপাশি দুপুর ২টা থেকে টেকনিক্যাল সেমিনারের আয়োজন করা হচ্ছে। এছাড়া দু’দিন ব্যাপী আয়োজনের দ্বিতীয় দিন শুক্রবার জলের গানের পরিবেশনায় কনসার্ট, খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান, স্মৃতিচারণ এবং আতশবাজি প্রজ্বলন করা হবে।



No comments

Powered by Blogger.