শাবিতে সিইই বিভাগের পুনর্মিলনী বৃহস্পতিবার


শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) সিভিল অ্যান্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং (সিইই) বিভাগের দুই দিনব্যাপী পুনর্মিলনী আগামী বৃহস্পতিবার শুরু হতে যাচ্ছে।

বিভাগের ২৩ বছর পূর্তি উপলক্ষে প্রাক্তন ও বর্তমান শিক্ষক-শিক্ষার্থীদের অংশগ্রহণে এ পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে বলে জানান অ্যাসোসিয়েশন অব সিভিল এন্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং এর সাংগঠনিক সম্পাদক শুভ রঞ্জন পাল।

মঙ্গলবার বিকেলে শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি জানান, অনুষ্ঠানের প্রথম দিন বৃহস্পতিবার সকাল ১০টায় উদ্বোধন ও র‌্যালির মধ্য দিয়ে পুনর্মিলনী অনুষ্ঠান শুরু হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ফরিদ উদ্দিন আহমেদ এবং বিশেষ অতিথি হিসেবে থাকবেন ট্রেজারার প্রফেসর ড. মো. ইলিয়াস উদ্দীন বিশ্বাস, উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন সিইই বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মুশতাক আহমেদ।

একই দিন দুপুর আড়াই টায় কেন্দ্রীয় মিলনায়তনে সেমিনার অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের ফলিত বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. আবুল মুকিদ মোহাম্মদ মুকাদ্দেস, সেমিনারে মূল বক্তা হিসেবে থাকবেন ইঞ্জিনিয়ার মাহমুদ হাসান এবং ড. মোহাম্মদ শাহীদুর রহমান।

এছাড়াও দুই দিন ব্যাপী এই আয়োজনে থাকবে ‘জলের গান’ এর কনসার্ট। দ্বিতীয় দিন শুক্রবার থাকবে খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও স্মৃতিচারণ। এছাড়া ঐ দিন রাতে আতশবাজি প্রজ্বলন এর মাধ্যমে আয়োজনের সমাপ্তি ঘোষণা করা হবে।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক জামি বিন শমছ, বিভাগের শিক্ষার্থী স্বপ্নীল দাস প্রমুখ।



No comments

Powered by Blogger.