ভেঙ্গে গেল ইমরান এইচ সরকারের সংসার


বহু জল্পনা কল্পনার অবসান হয়েছে। ভেঙ্গে গেল আলোচিত গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারের সংসার। 

গুঞ্জন ছিল অনেক আগেই। শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদের কন্যা নাদিয়া নন্দিতা ইসলামের বিবাহ বিচ্ছেদ হয়েছে। সোমবার মন্ত্রিসভা বৈঠকে অনির্ধারিত আলোচনায় এমনটাই জানিয়েছেন খোদ শিক্ষামন্ত্রী।

একাধিক সিনিয়র মন্ত্রীর সঙ্গে আলাপ করে জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মন্ত্রিসভা বৈঠকে অভিযোগ করে বলেন, সরকারি চাকরিতে কোটা পদ্ধতির বিরুদ্ধে শিক্ষার্থীদের চলমান আন্দোলন নিয়ে গুজব ছড়াচ্ছেন ডা. ইমরান এইচ সরকার। কোটা সংস্কার নিয়ে চলমান আন্দোলন প্রসঙ্গে কথা উঠলে প্রধানমন্ত্রী বলেন, কোটা পদ্ধতি নিয়ে শিক্ষার্থীদের মধ্যে বিভ্রান্তিকর তথ্য ছড়ানো হচ্ছে।

এ সময় তিনি শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদের দিকে তাকিয়ে বলেন, শাহবাগের ইমরান এইচ সরকার কোটা নিয়ে গুজব ছড়াচ্ছে। প্রধানমন্ত্রীর এই বক্তব্যের পর শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদ বলেন, কোটা নিয়ে কেউ যদি গুজব এবং বিভ্রান্তিকর তথ্য ছড়িয়ে থাকে, তবে তাকে অবশ্যই বিচারের আওতায় আনতে হবে।

শিক্ষামন্ত্রী মন্ত্রিসভাকে উদ্দেশ্য করে বলেন, সকলের অবগতির জন্য জানিয়ে রাখা প্রয়োজন ডা. ইমরান এইচ সরকারের সঙ্গে আমার পরিবারের বর্তমানে কোনো সম্পর্ক নাই। আমার মেয়ের সঙ্গে তার বিয়ে হয়েছিল। কিন্তু গত তিনমাস আগে ডিভোর্স হয়ে গেছে।

এর আগে ২০১৬ সালের ৩১ ডিসেম্বর পারিবারিকভাবে মন্ত্রীকন্যা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভাষাতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক নাদিয়ার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ইমরান এইচ সরকার।

এই কথা তিনি জানানোর পর বিভিন্ন সংস্থা তদন্তে নেমেছেন। তার অবৈধ অর্থ ও সম্পদেরও খোঁজে নামছে বিভিন্ন সংস্থা।



No comments

Powered by Blogger.