দিনেশ কার্তিকের জন্য শাহরুখ খানের বিশেষ বার্তা


আসন্ন ভারতীয় প্রিমিয়ার লীগে দলের অধিনায়ক হিসেবে দিনেশ কার্তিকের নাম ঘোষনা করেছে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। দলের সবচেয়ে সফল অধিনায়ক গৌতম গাম্ভীরকে দিল্লী ডেয়ারডেভিলসের কাছে ছেড়ে দেবার পরে আইপিএল এর ১১তম আসরে দলকে নেতৃত্ব দেবার তালিকায় কার্তিক ও রবিন উথাপ্পাই এগিয়ে ছিলেন। শেষ পর্যন্ত রোববার নতুন অধিনায়ক হিসেকে কার্তিকের নাম ঘোষনা করা হয়েছে।

নতুন অধিনায়ককে স্বাগত জানিয়ে দলটির অন্যতম মালিক ও বলিউপ সুপারস্টার শাহরুখ খান টুইটারে লিখেছেন, ‘কেকেআর এর হয়ে আমরা যেহেতু নতুন একটি মৌসুম শুরু করতে যাচ্ছি, তার আগে আমি অধিনায়ক হিসেবে দিনেশ কার্তিককে স্বাগত জানাতে চাই। গত কয়েকটি আসরের অধিনায়কের মতই আমি চাইবো তুমিও নিজেকে সামনে থেকে নেতৃত্ব দিবে। নিজের এবং একই সাথে ক্লাবের ঐতিহ্য রক্ষার দায়িত্ব সকলের।’

দিনেশের সহ-অধিনায়ক হিসেবে থাকছেন অভিজ্ঞ উথাপ্পা। আইপিএল নিলামে ৭.৮ কোটি রুপী দিয়ে দিনেশকে কিনে নিয়েছে কেকেআর। অধিনায়ক হিসেবে নতুন দায়িত্ব পাবার পরে কার্তিক বলেছেন, গত ১০ বছরে কেকেআর দারুনভাবে ধারাবাহিকতা বজায় রেখেছে। এই দলের বিশাল ঐতিহ্য আছে। এই ধরনের একটি দলকে নেতৃত্ব দিতে পেরে আমি সত্যিই গর্বিত। আমাদের দলে তারুন্য ও অভিজ্ঞতার দারুন সংমিশ্রন রয়েছে। কোচ জ্যাক ক্যালিসের অধীনে কাজ করতে আমরা মুখিয়ে আছি। দলের বিদেশী খেলোয়াড়রাও অসাধারন। গাম্ভীর যেখানে দলকে রেখে গিয়েছেন সেখান থেকে আমি সামনে এগিয়ে যেতে চাই।


(বাসস)

 

No comments

Powered by Blogger.