পবিপ্রবিতে জাতির জনক বঙ্গবন্ধুর জন্মদিন পালিত


নানা আয়োজনের মধ্য দিয়ে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

সকাল ৯টায় একাডেমিক ভবনের সম্মুখে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ও প্রশাসনিক ভবনের সম্মুখে বঙ্গবন্ধুর আবক্ষ ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ করেন ভিসি প্রফেসর ড. মো: হারুনর রশীদ ও প্রো-ভিসি প্রফেসর মোহাম্মদ আলী। এরপর ডীন কাউন্সিল, প্রভোষ্ট কাউন্সিল, বিভিন্ন অনুষদ, শিক্ষক সমিতি, অফিসার্স এসোসিয়েশন, ছাত্রলীগ, বঙ্গবন্ধু পরিষদ, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ, বঙ্গবন্ধু সমন্বয় পরিষদ, বিভিন্ন হল প্রভোস্ট, বিভিন্ন হল শাখা ছাত্রলীগ, সেক্টর কমান্ডার্স ফোরাম, কর্মচারী পরিষদ, মাস্টার রোল শ্রমিক পরিষদ, সৃজনী বিদ্যানিকেতনসহ বিভিন্ন সংগঠন পুষ্পস্তবক অর্পণ করেন।

সকাল ৯.৩০টায় একাডেমিক ভবনের সম্মুখ থেকে ভিসির নেতৃত্বে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। সকাল ৯:৫০টায় একাডেমিক ভবনের সম্মুখে দেয়ালিকা উন্মোচন করেন ভিসি প্রফেসর ড. মো: হারুনর রশীদ ও প্রো-ভিসি প্রফেসর মোহাম্মদ আলী। দুপুর ১-৪৫টায় কেন্দ্রীয় মসজিদ ও মন্দিরে দোয়া প্রার্থনা, সন্ধ্যা ৭টায় বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে প্রামাণ্যচিত্র প্রদর্শণী অনুষ্ঠিত হয়।



No comments

Powered by Blogger.