কুয়েটে তৃতীয় সমাবর্তন আগামী ৪ এপ্রিল


খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) আগামী ০৪ এপ্রিল বুধবার তৃতীয় সমাবর্তন অনুষ্ঠিত হবে। বুধবার বেলা ৩.০০টায় তৃতীয় সমাবর্তন অনুষ্ঠানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি ও খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর সভাপতিত্ব করতে সদয় সম্মতি জ্ঞাপন করেছেন। ১২ মার্চ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয় থেকে প্রেরিত এক পত্রে (শিম/শাঃ১৯/খুঃবিঃপ্রঃবিঃ-২/২০০৫/৮১) বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের তৃতীয় সমাবর্তন অনুষ্ঠানকে সফল করতে গঠিত স্টিয়ারিং কমিটির সদস্যবৃন্দ এবং এ উপলক্ষে গঠিত সাব-কমিটি সমূহের সভাপতি ও সদস্য-সচিবগণের সমন্বয়ে এক সভা ১৩ মার্চ মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত হয়। 

সভায় সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর। এসময় কুয়েট ভিসি বলেন, “সমাবর্তন গ্রাজুয়েট ও উচ্চতর ডিগ্রীধারীদের অত্যান্ত কাঙ্খিত একটি অনুষ্ঠান। মহামান্য রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর এর উপস্থিতি অনুষ্ঠানকে প্রানবন্ত করে। সকলের সমন্বিত প্রচেষ্টায় আমরা একটি সফল সমাবর্তন অনুষ্ঠান করতে সক্ষম হবো”। এসময় বিভিন্ন কমিটির পক্ষ থেকে কাজের অগ্রগতি তুলে ধরা হয় এবং পরবর্তী করনীয় সম্পর্কে আলোচনা ও বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়। উল্লেখ্য, সমাবর্তন অনুষ্ঠানে যোগদানের জন্য আগামী ২১ মার্চ বিকাল ৫টা পর্যন্ত অনলাইনে রেজিস্ট্রেশন করা যাবে। রেজিস্ট্রেশন এবং সমাবর্তন সম্পর্কে বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.kuet.ac.bd/convocation) পাওয়া যাবে।


No comments

Powered by Blogger.