ডুয়েটে সমাবর্তন ২০ মার্চ, ডিগ্রি পাচ্ছেন ৬ হাজারেরও বেশি


ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যায়ে দ্বিতীয় সমাবর্তন অনুষ্ঠিত হবে ২০ মার্চ। ওই সমাবর্তনে বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ সভাপতিত্ব করার কথা রয়েছে। সমাবর্তন বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান।

বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স হলে ভিসি প্রফেসর ড. মোহাম্মদ আলাউদ্দিন সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পুরকৌশল অনুষদের ডিন প্রফেসর ড. গনেশ চন্দ্র সাহা, তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল অনুষদের ডিন প্রফেসর ড. মো. সাইফুদ্দিন ফারুক, যন্ত্রকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. মোহাম্মদ জয়নাল আবেদীন, প্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ড. মো. আবু নাঈম শেখ, প্রফেসর মো. খালেদ খলিল, প্রফেসর ড. কামরুজ্জামান, প্রফেসর ড. মোহাম্মদ আসাদুজ্জামান চৌধুরী প্রমুখ।

সংবাদ সম্মেলনে জানানো হয় ২০০৩ সালে বিআইটি, ঢাকা থেকে বিশ্ববিদ্যায়ের রূপান্তরের পর এটি দ্বিতীয় সমাবর্তন। এ সমাবর্তনে ৩২৮৪ জন গ্র্যাজুয়েটকে ডিগ্রি প্রদান করা হবে। এর মধ্যে বিএসসি ইঞ্জিনিয়ারিং ও বি আর্ক. প্রোগ্রামে ডিগ্রি পাচ্ছেন ৩১৭৩জন এবং পোস্ট গ্র্যাজুয়েট প্রোগ্রামে ১১১জন। এছাড়া পুরকৌশল বিভাগ থেকে একজনকে পিএইচডি ডিগ্রি ও বিভিন্ন বিভাগের ৩৫জন কৃতি গ্র্যাজুয়েট রাষ্ট্রপতির কাছ থেকে স্বর্ণপদক গ্রহণ করবেন।


No comments

Powered by Blogger.