‘স্বল্পোন্নত দেশ’ হতে ‘উন্নয়নশীল দেশ’ হিসেবে বাংলাদেশের গ্রাজুয়েশনের যোগ্যতা অর্জনে কুয়েটে আনন্দ র‌্যালী


‘স্বল্পোন্নত দেশ’ হতে ‘উন্নয়নশীল দেশ’ হিসেবে বাংলাদেশের গ্রাজুয়েশনের ঐতিহাসিক সাফল্য উদ্যাপন উপলক্ষ্যে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। 

২২ মার্চ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় কুয়েট ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর এর নেতৃত্বে অনুষ্ঠিত শোভাযাত্রাটি কুয়েট প্রশাসনিক ভবনের সামনে থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের মেইন গেট হয়ে ক্যাম্পাসস্থ “দুর্বার বাংলা”র পাদদেশে এসে শেষ হয়। 

এসময় এক সংক্ষিপ্ত বক্তৃতায় কুয়েট ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষণতা ও দেশ গঠনে তাঁর ভুমিকা প্রশংসনীয়। বাংলাদেশকে সমৃদ্ধি ও অগ্রগতির পথে এগিয়ে যাওয়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মউদ্যোগে সহযোগিতা অব্যাহত রাখার জন্য কুয়েট ভিসি সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান। 

এসময় শুভেচ্ছা বক্তৃতা রাখেন বিশ্ববিদ্যালয়ের পরিচালক (ছাত্র কল্যাণ) প্রফেসর ড. সোবহান মিয়া। আনন্দ শোভাযাত্রায় অনুষদের ডীনবৃন্দ, ইনস্টিটিউট পরিচালকবৃন্দ, বিভাগীয় প্রধানগণ, রেজিস্ট্রার, হল প্রভোষ্টগণ, শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থী, কর্মচারীবৃন্দ এবং খুলনা ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি স্কুলের শিক্ষক-শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।


No comments

Powered by Blogger.