প্রধানমন্ত্রী খুলনা যাচ্ছেন আগামীকাল

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল ইনস্টিটিউশন অব ইঞ্জিনিয়ারস, বাংলাদেশ (আইইবি)’র ৫৮তম সমাবর্তনে প্রধান অতিথি হিসেবে যোগ দিতে খুলনা সফরে যাচ্ছেন। দিনব্যাপী সফরে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা বিকেলে নগরীর সার্কিট হাউস মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় ভাষণ দেবেন। এছাড়াও তিনি একই স্থানে খুলনার ৪৭টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন এবং ৫২টি প্রকল্পের ভিত্তিফলক উন্মোচন করবেন।

আইইবি’র সাধারণ সম্পাদক মো. আবদুস সবুর বলেন, প্রধানমন্ত্রী সকাল ১১টায় নগরীর খালিশপুর কেন্দ্রে আইইবি’র চার দিনব্যাপী সম্মেলনের উদ্বোধন করবেন। এছাড়াও প্রধানমন্ত্রীর বিভিন্ন প্রকল্প উদ্বোধন করার কথা রয়েছে।
খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান জানান, প্রধানমন্ত্রী বিকেল ৩টায় খুলনা সার্কিট হাউস ময়দানে মহানগর ও জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন।
তিনি বলেন, ‘খুলনা নগরীতে আগামীকালের জনসভা সফল করার জন্য সার্বিক প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।’
খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি) কমিশনার হুমায়ুন কবীর জানান, আইইবি খালিশপুর সেন্টার এবং সার্কিট হাউস ময়দান এলাকাসহ নগরীতে সাড়ে ৩ হাজার পুলিশ সদস্য নিয়োগসহ ৮০০ সিসিটিভি স্থাপনের মাধ্যমে তিন স্তরবিশিষ্ট নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

No comments

Powered by Blogger.