পবিপ্রবিতে কনফারেন্স আগামী ১৯ ফেব্রুয়ারি



পটুয়াখালি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) বরিশাল ক্যাম্পাসে The Coastal Vet Society (CVS) আয়োজনে 1st Annual Scientific Conference ১৯ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে।

কনফারেন্স উদযাপন কমিটির সদস্য-সচিব ও অ্যাসোসিয়েট প্রফেসর ড. অসিত কুমার পাল শনিবার এ তথ্য নিশ্চিত করেন।

বিশ্ববিদ্যালয়ের এনিমেল সায়েন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদের কেন্দ্রীয় অডিটোরিয়ামে আগামী সোমবার সকাল ৯টায় অনুষ্ঠিত হবে। কনফারেন্সের শুভ উদ্বোধন করবেন অনুষ্ঠানের প্রধান অতিথি পটুয়াখালি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো: হারুনর রশীদ।

কনফারেন্সের প্রতিপাদ্য বিষয় ”Antimicrobial resistance in livestock” এর উপর মূল প্রবন্ধ উপস্থাপণ করবেন Dr. Eric Brum, Country Team Leader, FAO ECTAD, Bangladesh.

এছাড়া আরও উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর মোহাম্মদ আলী, Professor Dr. Nitish C. Debnath, One Health Coordinator, FAO ECTAD, Bangladesh এবং মো: সিরাজুল হক, হেড অব এ্যানিমেল ডিভিশন, রেনাটা লিমিটেড এবং সভাপতিত্ব করবেন প্রফেসর ড. মোহাম্মদ রুহুল আমিন, সভাপতি, দি কোস্টাল ভেট সোইটি (সিবিএস) ও ডিন, এএনএসভিএম অনুষদ, পবিপ্রবি।

কনফারেন্সে বিভিন্ন বিদেশী উন্নয়ন সংস্থার প্রাণিসম্পদ বিশেষজ্ঞগণ, অত্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষকমন্ডলী, বরিশাল বিভাগীয় প্রাণিসম্পদ কর্মকর্তাগণ, মাস্টার্স ও ইন্টার্নীর ছাত্র-ছাত্রীরা অংশগ্রহন করবেন বলে জানা যায়। উক্ত কনফারেন্স আয়োজনে সার্বিক সহযোগিতা করে এনিমেল হেলথ ডিভিশন, রেনেটা লিমিটেড এবং ভেটেরিনারি ডিভিশন, একমি।


No comments

Powered by Blogger.