পবিপ্রবিতে আন্ত:বিশ্ববিদ্যালয় ভলিবল প্রতিযোগিতা


পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনায় বাংলাদেশ আন্ত:বিশ্ববিদ্যালয় ভলিবল (ছাত্র-ছাত্রী) প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পবিপ্রবি’র কেন্দ্রীয় খেলার মাঠে আন্ত:বিশ্ববিদ্যালয় ভলিবল প্রতিযোগিতা এর সভাপতি প্রফেসর আকম মোস্তফা জামান বিজয়ীদের এ পুরস্কার তুলে দেন। রেজিস্ট্রার প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চলনা করেন আন্ত:বিশ্ববিদ্যালয় ভলিবল প্রতিযোগিতার সদস্য সচিব সুজন কান্তি মালী। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন (ছাত্র) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, রানার্সআপ (ছাত্র) পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, চ্যাম্পিয়ন (ছাত্রী) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, রানার্সআপ (ছাত্রী) যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। উক্ত ভলিবল প্রতিযোগিতায় ১২ বিশ্ববিদ্যালয়ের খেলোয়ার অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, গত ২২ ফেব্রুয়ারি পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যলয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এ খেলা শুরু হয়। উক্ত খেলায় পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বরিশাল বিশ্ববিদ্যালয়, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়, খুলনা বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়, ঢাকা বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, কুমিল্লা বিশ্ববিদ্যালয় ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অংশগ্রহণ করছেন।


No comments

Powered by Blogger.