বাকৃবি’তে সিন্ডিকেটের ৩১৪তম অধিবেশন


বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) সিন্ডিকেটের ৩১৪তম অধিবেশন বৃহস্পতিবার সকাল ১১টায় ঢাকাস্থ বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল এর সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

ভিসি প্রফেসর ড. মো: আলী আকবরের সভাপতিত্বে অনুষ্ঠিত সিন্ডিকেট অধিবেশনে সদস্যবৃন্দের মাঝে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ধর্ম বিষয়ক মন্ত্রী আলহাজ্ব প্রিন্সিপাল মতিউর রহমান, বগুড়া-১ আসনের সংসদ সদস্য কৃষিবিদ আবদুল মান্নান, পরিকাল্পনা কমিশন (সাধারণ অর্থনীতি বিভাগ) এর সদস্য (সিনিয়র সচিব) প্রফেসর ড. শামসুল আলম, সাবেক ভিসি ও এমিরেটাস প্রফেসর ড. এমএ সাত্তার মন্ডল, প্রো-ভিসি প্রফেসর ড. মো: জসিমউদ্দিন খান, ময়মনসিংহ মেডিক্যাল কলেজের সাবেক প্রিন্সিপাল ডা. মো মতিউর রহমান, পশুপালন অনুষদের ডীন প্রফেসর ড. মো: আশরাফ আলী ও কৃষি অর্থনীতি ও গ্রামীণ সমাজ বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. মো: আব্দুল কুদ্দুছ, প্রফেসর মো: মাহাবুবুর রহমান মহাপরিচালক, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা, মহাপরিচালক, ড. আবুল কালাম আযাদ, বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল এবং সিন্ডিকেট সচিব বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ছাইফুল ইসলাম।

সিন্ডিকেট সভায় বিশ্ববিদ্যালয়ের সম্মানিত শিক্ষকসহ দেশের বিশিষ্ট ব্যক্তিবর্গের মৃত্যুতে শোক প্রকাশ করা হয় এবং তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়। এছাড়া বিশ্ববিদ্যালয়ের পিএইচডি ডিগ্রী প্রদান ছাড়াও শিক্ষা, গবেষণা, নিয়োগ পর্যায়োন্নয়নসহ নানা গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়েছে ।


Powered by Blogger.