প্রকৌশলী তপন কুমার সিকদার এর পরিবারকে সহায়তা


প্রকৌশলী তপন কুমার সিকদার, ৯২ সিরিজ-রুয়েট, গত ২৬শে জানুয়ারি’২০১৮ মৃত্যুবরণ করেছেন। সিকদার ভাইয়ের ফুটফুটে দুইটি বাচ্চা স্কুলে পড়াশুনা করছে। ভাইয়ের পরিবারকে আর্থিক সহায়তার জন্য রুয়েট-৯২সিরিজসহ রিওসা তথা আমরা সবাই কাজ করে যাচ্ছি। 

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড ( ডিপিডিসি) এ কর্মরত প্রকৌশলীদের পক্ষে ডিপিডিসি’র নির্বাহী পরিচালক ও রিওসা’র নির্বাহী কমিটির সদস্য প্রকৌঃ মোঃ রমিজ উদ্দিন সরকার অদ্য ১৫ই ফেব্রুয়ারি’২০১৮ এ প্রকৌঃ তপন কুমার সিকদার এর পরিবারকে নগদ ১,২৮,৫০০ ( এক লক্ষ আটাশ হাজার পাঁচশত) টাকা হস্তান্তর করেছে। 

“পরিবার ও রিওসা” এর পক্ষে রিওসা এর সহ-প্রকাশনা বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী, প্রকৌঃ Noore Alam Siddiqui ও রিওসা এর সহ-দফতর সম্পাদক ও নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেডের নির্বাহী প্রকৌশলী, প্রকৌঃ Mohammad Monir Hossain নগদ টাকা গ্রহণ করে। এছাড়াও উক্ত অনুষ্ঠানে ডিপিডিসি’র প্রধান প্রকৌশলী, প্রকৌঃ আমিনুল ইসলাম মুকুল, ডিপিডিসি’র নির্বাহী প্রকৌশলী ও রিওসা’র নির্বাহী কমিটির সদস্য প্রকৌঃ Mehedur Rahman ও ডিপিডিসি’র নির্বাহী প্রকৌশলী, প্রকৌঃ রুহুল আমিন উপস্থিত ছিলেন।


 - Mohammad Monir Hossain


No comments

Powered by Blogger.