কুয়েটে স্টুডেন্ট ওয়েলফেয়ার সেন্টার’র শুভ উদ্বোধন ও বসন্ত বরণ অনুষ্ঠিত


খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) নবনির্মিত স্টুডেন্ট ওয়েলফেয়ার সেন্টারের আনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। 

১৩ ফেব্রæয়ারি মঙ্গলবার বিকাল সাড়ে ৩টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্টুডেন্ট ওয়েলফেয়ার সেন্টারের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর। 

এসময় তিনি নির্ধারিত সময়ের মধ্যে নির্মাণ কাজ সম্পন্ন হওয়ায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। 

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তৃতা করেন বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রকৌশলী এ বি এম মামুনুর রশিদ, পরিচালক (ছাত্র কল্যাণ) প্রফেসর ড. সোবহান মিয়া, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) প্রফেসর ড. এ বি এম মহিউদ্দিন, শিক্ষার্থীদের মধ্য থেকে কুয়েট শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদমান নাহিয়ান সেজান এবং সঞ্চালনা করেন তত্ত্বাবধায়ক প্রকৌশলী ড. মোঃ জুলফিকার হোসেন। 

এসময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বিকাল ৪টায় স্টুডেন্ট ওয়েলফেয়ার সেন্টারস্থ বিশ্ববিদ্যালয়ের মুক্ত মঞ্চে অনুষ্ঠিত হয় বসন্ত বরণ অনুষ্ঠান।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বসন্ত বরণের গানের মাধ্যমে অনুষ্ঠান শুরু করে। অনুষ্ঠানে গান ছাড়াও নৃত্য, আবৃত্তি ও নাটক অনুষ্ঠিত হয়। এসময় বসন্তের বাহারী সাজে সজ্জিত শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন। 

সন্ধ্যা পর্যন্ত অনুষ্ঠিত বসন্ত বরণ অনুষ্ঠান উপভোগ করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর, পরিচালক (ছাত্র কল্যাণ) প্রফেসর ড. সোবহান মিয়াসহ অন্যান্যরা। 

উল্লেখ্য, এবছরই প্রথম বারের মত বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে বসন্ত বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

No comments

Powered by Blogger.