কুয়েটে স্টুডেন্ট ওয়েলফেয়ার সেন্টার’র শুভ উদ্বোধন ও বসন্ত বরণ অনুষ্ঠিত


খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) নবনির্মিত স্টুডেন্ট ওয়েলফেয়ার সেন্টারের আনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। 

১৩ ফেব্রæয়ারি মঙ্গলবার বিকাল সাড়ে ৩টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্টুডেন্ট ওয়েলফেয়ার সেন্টারের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর। 

এসময় তিনি নির্ধারিত সময়ের মধ্যে নির্মাণ কাজ সম্পন্ন হওয়ায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। 

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তৃতা করেন বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রকৌশলী এ বি এম মামুনুর রশিদ, পরিচালক (ছাত্র কল্যাণ) প্রফেসর ড. সোবহান মিয়া, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) প্রফেসর ড. এ বি এম মহিউদ্দিন, শিক্ষার্থীদের মধ্য থেকে কুয়েট শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদমান নাহিয়ান সেজান এবং সঞ্চালনা করেন তত্ত্বাবধায়ক প্রকৌশলী ড. মোঃ জুলফিকার হোসেন। 

এসময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বিকাল ৪টায় স্টুডেন্ট ওয়েলফেয়ার সেন্টারস্থ বিশ্ববিদ্যালয়ের মুক্ত মঞ্চে অনুষ্ঠিত হয় বসন্ত বরণ অনুষ্ঠান।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বসন্ত বরণের গানের মাধ্যমে অনুষ্ঠান শুরু করে। অনুষ্ঠানে গান ছাড়াও নৃত্য, আবৃত্তি ও নাটক অনুষ্ঠিত হয়। এসময় বসন্তের বাহারী সাজে সজ্জিত শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন। 

সন্ধ্যা পর্যন্ত অনুষ্ঠিত বসন্ত বরণ অনুষ্ঠান উপভোগ করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর, পরিচালক (ছাত্র কল্যাণ) প্রফেসর ড. সোবহান মিয়াসহ অন্যান্যরা। 

উল্লেখ্য, এবছরই প্রথম বারের মত বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে বসন্ত বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Powered by Blogger.