চুয়েটে জাতির জনক বঙ্গবন্ধুর দৃষ্টিনন্দন ম্যুরাল উদ্বোধন

 মোঃ আলাউদ্দিন
         
চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এ অদ্য ২০ ফেব্রুয়ারি (মঙ্গলবার), ২০১৮ খ্রি. স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একটি ম্যুরাল উদ্বোধন করা হয়েছে। ক্যাম্পাসের গোল চত্ত্বরের পাশে স্থাপিত উক্ত ম্যুরালের উদ্বোধন করেন চুয়েটের মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। 

এ সময় উপস্থিত ছিলেন প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডীন অধ্যাপক ড. রনজিৎ কুমার সূত্রধর, পুরকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মোহাম্মদ আবদুর রহমান ভূঁইয়া, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী, ছাত্রকল্যাণ উপ-পরিচালক অধ্যাপক ড. জি.এম সাদিকুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সহকারী রেজিস্ট্রার (সমন্বয়) জনাব মোহাম্মদ ফজলুর রহমান। 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চুয়েট ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, চুয়েট পরিবারের জন্য আজকে একটা আনন্দের দিন। ক্যাম্পাসে জাতির জনকের বড় একটি ম্যুরাল স্থাপন করার জন্য সবার প্রাণের দাবি ছিল। যার দিকনির্দেশনায় আমাদের আজকের এই স্বাধীনতা। আজকের দিনে চুয়েট পরিবারের পক্ষ থেকে বঙ্গবন্ধুর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। একইসাথে বর্তমান প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করার আহবান জানাচ্ছি। 

No comments

Powered by Blogger.