চুয়েটের ১০৫তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত


চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) -এর সিন্ডিকেট কমিটির ১০৫তম সভা অনুষ্ঠিত হয়েছে। অদ্য ০৪ ফেব্রুয়ারি (রোববার), ২০১৮ খ্রি. বিশ্ববিদ্যালয়েল নতুন প্রশাসনিক ভবনে উক্ত সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সিন্ডিকেটের চেয়ারম্যান ও চুয়েটের মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

সভায় সিন্ডিকেট সদস্যগণের মধ্যে উপস্থিত ছিলেন চুয়েটের স্থাপত্য ও পরিকল্পনা অনুষদের ডীন অধ্যাপক ড. মোঃ সাইফুল ইসলাম, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডীন অধ্যাপক ড. রনজিৎ কুমার সূত্রধর, পরিকল্পনা ও উন্নয়ন (পিএন্ডডি) দপ্তরের পরিচালক অধ্যাপক ড. সুদীপ কুমার পাল, ইনস্টিটিউট অব ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি (আইআইসিটি) এর পরিচালক অধ্যাপক ড. আসাদুজ্জামান, শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব (উন্নয়ন) জনাব মোঃ মহিউদ্দীন খান, ইনস্টিটিউট অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইইবি) এর সাধারণ সম্পাদক প্রকৌশলী মোঃ আবদুস সবুর, ইস্টার্ন রিফাইনারি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের যন্ত্রকৌশল বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক ড. দীপক কান্তি দাশ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজি বিভাগের অধ্যাপক ড. মোঃ নুরল আনোয়ার, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের অধ্যাপক ড. সুলতান আহমেদ, চুয়েটের গণিত বিভাগের অধ্যাপক ড. আশুতোষ সাহা, যন্ত্রকৌশল বিভাগের অধ্যাপক ড. বদিউস সালাম এবং সিন্ডিকেটের সচিব ও রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) প্রফেসর ড. ফারুক-উজ-জামান চৌধুরী প্রমুখ।

সভার শুরুতে মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম চুয়েট সিন্ডিকেটের নতুন সদস্য শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব (উন্নয়ন) জনাব মোঃ মহিউদ্দীন খানকে ফুলেল শুভেচ্ছা জানান। সভায় একাডেমিক ও প্রশাসনিক বিভিন্ন ইস্যু নিয়ে আলোচনার পর গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়। 


No comments

Powered by Blogger.