হাবিপ্রবির রিজেন্ট বোর্ডের সদস্য মনোনীত


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কতৃক মনোনীত হয়ে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ নীতি নির্ধারনী ফোরাম রিজেন্ট বোর্ডের দুজন মেম্বার (এমপি) নির্বাচিত হয়েছেন।

তারা হলেন কৃষিবিদ ড. আব্দুর রাজ্জাক এমপি, তিনি বর্তমানে বাংলাদেশ আওয়ামিলীগের সভাপতি মন্ডলীর সদস্য এবং সাবেক খাদ্য মন্ত্রী ছিলেন। সরকার কতৃক মনোনীত রিজেন্ট বোর্ডের আরেকজন সদস্য হলেন দিনাজপুর ২ আসনের (বিরল, বোচাগঞ্জ) এমপি খালিদ মাহমুদ চৌধুরী। তিনি বাংলাদেশ আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগের দায়িত্ব প্রাপ্ত)।

গতকাল এ ব্যাপারে সরকারি আদেশ জারি হয়। তারা দুজনই আওয়ামিলীগের প্রভাবশালী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্নেহধন্য বলে পরিচিত। রিজেন্ট বোর্ডের মেম্বার নির্বাচিত হওয়ায় হাবিপ্রবির ভিসি প্রফেসর ড. মু: আবুল কাসেম তাদের অভিনন্দন জানান।

সেই সাথে অভিনন্দন জানিয়েছেন মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী শিক্ষক পরিষদ , বঙ্গবন্ধু পরিষদ, হাবিপ্রবি শাখা ছাত্রলীগের পক্ষে ছাত্রলীগ নেতা তারেক চৌধুরী, রবিউল ইসলাম, আশরাফুলসহ অন্যান্যরা। অভিনন্দন জানিয়েছে হাবিপ্রবি সাংবাদিক সমিতিসহ বিভিন্ন সংগঠন।


No comments

Powered by Blogger.