কুয়েটে ‘আইসিসিইএসডি ২০১৮’ শীর্ষক আন্তর্জাতিক সম্মেলন আগামীকাল শুরু হচ্ছে


খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) আগামীকাল ০৯ ফেব্র“য়ারি শুক্রবার তিন দিনব্যাপী ৪র্থ “ইন্টারন্যাশনাল কনফারেন্স অন সিভিল ইঞ্জিনিয়ারিং ফর সাসটেইন্যাবল ডেভেলপমেন্ট (আইসিসিইএসডি ২০১৮)” শীর্ষক আন্তর্জাতিক কনফারেন্স শুরু হচ্ছে। 

সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের আয়োজনে সেভেন রিংস সিমেন্ট, আমান সিমেন্ট ও সিভিল সিআরটিএস এর সহযোগিতায় বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্ট ওয়েলফেয়ার সেন্টারে সকাল ১০টায় কনফারেন্সটির শুভ উদ্বোধন অনুষ্ঠিত হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে কনফারেন্সের চীফ প্যাট্রোন খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের সিভিল ইঞ্জিনিয়ারিং অনুষদের সাবেক ডীন প্রফেসর ড. এম ফিরোজ আহমেদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান কমডর এ কে এম ফারুক হাসান। অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা প্রদান করবেন সম্মেলনের চেয়ার সিভিল ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড. কাজী হামিদুল বারী এবং ধন্যবাদ জ্ঞাপন করে বক্তৃতা করবেন সম্মেলনের সেক্রেটারি প্রফেসর ড. আবু জাকির মোর্শেদ। 

সম্মেলনে অস্ট্রেলিয়া, ইন্ডিয়া ও বাংলাদেশের প্রায় দুইশত প্রতিথযশা গবেষক, শিক্ষক, স্বনামধন্য প্রকৌশলী ও প্রযুক্তিবিদগণসহ অন্যান্যরা অংশগ্রহন করবেন।
Powered by Blogger.