চিকিৎসা শেষে সুস্থ্য কুয়েট ছাত্রের ভাইস-চ্যান্সেলর এর সাথে স্বাক্ষাত


জটিল কিডনী রোগে আক্রান্ত খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) লেদার ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১২ ব্যাচের ছাত্র তানভীর আহমেদ সুস্থ্য হয়ে তাঁর ডিগ্রী সম্পন্ন করেছে। 

চিকিৎসার জন্য তাঁর কিডনী প্রতিস্থাপন করা হয়। তার পিতা মোঃ আব্দুস সালাম এর কিডনীতে সে এখন সুস্থ্য। ২০১৫ সালের নভেম্বরে তাদের অপারেশন হয়, এখন পর্যন্ত তাদের কোন প্রকার সমস্য হয়নি বলেই তারা জানান। 

০৮ ফেব্রæয়ারি বৃহস্পতিবার দুপুরে কুয়েট ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর এর সাথে তানভীর ও তার পিতা স্বাক্ষাত করেন। এসময় আর্থিক ও সার্বিক সহযোগীতার জন্য তানভীর ও তার পরিবার বিশ্ববিদ্যালয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। স্বাক্ষাতকালীণ সময়ে কুয়েট ভিসি বলেন, কিডনী দান একটি মহৎ বিষয়, একটি কিডনী নিয়ে শতবর্ষ বেঁচে থাকা যায়। কিডনী বা রক্ত দানের মত বিষয়ে সকলকে এগিয়ে আসতে হবে, এক্ষেত্রে পরিবারের ভূমিক গুরুত্বপূর্ণ। 

এসময় লেদার ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান ড. মোঃ আবুল হাশেম, পাবলিক রিলেশনস অফিসার মনোজ কুমার মজুমদার উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, তানভীর আহমেদ এর ভারতের হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন আবাসিক হল, কুয়েটের জরুরী চিকিৎসা তহবিল, মতিউর রহমান স্মৃতি ফান্ডসহ অন্যান্য ফান্ড থেকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।
Powered by Blogger.