পাবিপ্রবির গণিত বিভাগের শিক্ষক রাশেদ কবিরের মৃত্যুজনিত বীমার চেক হস্তান্তর


বুধবার পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের প্রয়াত সহযোগী অধ্যাপক রাশেদ কবিরের মৃত্যুজনিত বীমার চেক তার সহধর্মিনী আলো আক্তার জাহানের হাতে হস্তান্তর করা হয়। অর্থ ও হিসাব দপ্তরে এক অনুষ্ঠানের মধ্যদিয়ে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ারুল ইসলাম এবং কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ আনোয়ার খসরু পারভেজ, আলো আক্তার জাহানের হাতে তার প্রাপ্য ১২ লাখ টাকার চেক হস্তান্তর করেন। এ সময় প্রক্টর আওয়াল কবির জয় ও অতিরিক্ত রেজিস্ট্রার বিজন কুমার ব্রহ্মও উপস্থিত ছিলেন।

২০১৭ সালের ২৮ জুলাই  শুক্রবার রাতে এক সড়ক দুর্ঘটনায় রাশেদ কবির নিহত হন। বীমার চেক হস্তান্তর উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভায় উপ-উপাচার্য অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম বলেন, রাশেদ কবিরের সকল আর্থিক পাওনা দ্রুততম সময়ের মধ্যে পরিশোধ করা হবে। তার পরিবারকে বিশ্ববিদ্যালয় প্রশাসনের  পক্ষ থেকে সকল সহযোগিতা করা হবে বলে তিনি আশ্বস্ত করেন। কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আনোয়ার খসরু পারভেজ বলেন, প্রয়াত রাশেদ কবিরের সকল পাওনা ঠিক সময়ে বুঝিয়ে দেওয়া হবে। 

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন বিভিন্ন অনুষদের ডিন, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। আলোচনা শেষে রাশেদ কবিরের আত্মার মাগফেরাত কামনায় মোনাজাত করা হয়।

No comments

Powered by Blogger.