আইইবি কনভেনশন সেন্টারের ডিজাইন ও মডেল প্রদর্শনী অনুষ্ঠিত


ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)-এর কনভেনশন সেন্টারের ডিজাইন ও মডেল প্রদর্শনীর সমাপনী অনুষ্ঠান ৩০ জানুয়ারি (মঙ্গলবার) সন্ধ্যা ০৬:০০ টায় কাউন্সিল হল, রমনা, ঢাকায় অনুষ্ঠিত হয়। 

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, মাননীয় মন্ত্রী, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি ছিলেন অধ্যাপক ড. প্রকৌশলী জামিলুর রেজা চৌধুরী, চেয়ারম্যান, জুরি বোর্ড ও প্রাক্তন প্রেসিডেন্ট, আইইবি এবং স্থপতি কাজী গোলাম নাসির, প্রেসিডেন্ট, বাংলাদেশ স্থপতি ইনস্টিটিউট। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রকৌশলী মো. কবির আহমেদ ভূঞা, প্রেসিডেন্ট, ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)-এর সম্মানী সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগ-এর বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মো. আবদুস সবুর। তিনি তাঁর বক্তব্যে বলেন, একশত বছরের অগ্রিম চিন্তা থেকে ৫০ তলা বিশিষ্ট আইইবি কনভেনশন সেন্টার আধুনিক ও দৃষ্টিনন্দন স্থাপনা হিসেবে আমরা গড়ে তুলতে চাই। তিনি আরও বলেন ভিশন-২০২১ এবং ভিশন-২০৪১ বাস্তবায়নের জন্য প্রকৌশলী সমাজ নিরন্তর কাজ করে যাচ্ছেন।

No comments

Powered by Blogger.