সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ পরিচালক হলেন মুহাম্মদ ইমতিয়াজ

মুুহাম্মদ ইমতিয়াজ গত ৭ জানুয়ারি ২০১৮ তারিখ রাজধানীর সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের ব্রান্ডিং, কমিউনিকেশন ও জনসংযোগ বিভাগের পরিচালক হিসেবে যোগদান করেন। ইতিপূর্বে তিনি ইস্টার্ন ইউনিভার্সিটির জনসংযোগ অফিসের পরিচালক হিসেবে কর্মরত ছিলেন। 

এ ছাড়াও তিনি একটি বেসরকারী টিভি চ্যানেলে সিনিয়র সংবাদ উপস্থাপক হিসেবে কর্মরত এবং প্রাইভেট ইউনিভার্সিটি পাবলিক রিলেসন্স অফিসার্স এস্যোসিয়েশনের সহ-সভাপতি। 

শিক্ষামূলক অনলাইন পোর্টাল এডুকেশন২৪.নেট এর প্রতিষ্ঠাতা সম্পাদক হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেন। তিনি চাঁদপুর জেলার দক্ষিণ লক্ষ্মীপুর গ্রামে জন্মগ্রহন করেন। 

৪ ভাই-বোনের মধ্যে তিনি দ্বিতীয়। পিতা আ.ন.ম ইব্রাহীম একজন উচ্চ-পদস্থ সরকারী চাকুরীজীবি এবং মাতা সাহিদা বেগম গৃহিনী। 

জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর এবং রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় উচ্চতর ডিগ্রী অর্জন করেন। তিনি একজন নিষ্ঠাবান সমাজকর্মী, প্রাবন্ধীক, কণ্ঠ শিল্পী ও সুরকার। 

কাজের স্বীকৃতিস্বরুপ পেয়েছেন মাদার তেরেসা স্বর্ণপদক ২০১২, নবাব সিরাজ উদ্ দৌলা স্বর্ণপদক, মহাতœা গান্ধী পিস এ্যাওয়ার্ড ২০১৩, অতীশ দিপঙ্কর স্বর্ণপদক, মানবাধিকার সম্মাননা ২০১১, কবি কাজী নজরুল ইসলাম সম্মাননা, কবি শামসুর রাহমান সাহিত্য সম্মাননা, মান্না দে স্মৃতি স্মারক, নেলসন ম্যান্ডেলা মেমোরিয়াল পিস এ্যাওয়াড ২০১৪ সহ অসংখ্য পুরস্কার। পরিবারে এক সন্তানের জনক তিনি। 

সদা হাসি খুশি থাকতে এবং মানুষকে হাসাতে পছন্দ করেন। তিনি সকলের দোয়া প্রার্থী।   

No comments

Powered by Blogger.