বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আইইবি'র নতুন কমিটির শ্রদ্ধা


ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ এর ২০১৭-১৮ মেয়াদের নবনির্বাচিত কমিটির নেতারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন।

সোমবার বিকাল সাড়ে ৪টায় আইইবির নবনির্বাচিত প্রেসিডেন্ট আব্দুস সবুরের নেতৃত্বে ধানমন্ডি ৩২ নাম্বারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

শ্রদ্ধা নিবেদন শেষে আইইবির নবনির্বাচিত প্রেসিডেন্ট ও আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আব্দুস সবুর বলেন, আমরা সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় কাজ করে যাবো। আমাদের এই বিজয় হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার বিজয়।

আব্দুস সবুর বলেন, বিএনপি-জামায়াতের সব ষড়যন্ত্র মোকাবেলা করে আইইবি তার লক্ষ অর্জনে কাজ করে যাবে। কোনো ষড়যন্ত্রই আমাদের লক্ষ্য থেকে বিচ্যুত করতে পারবে না। আমরা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে কাজ করে যাবো।

এসময় উপস্থিত ছিলেন আইইবির নবনির্বাচিত সাধারণ সম্পাদক খন্দকার মনজোর মোরশেদ, সহসভাপতি মোল্লা মোহাম্মদ আবুল হোসেন, বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের মহাসচিব নূরুজ্জামান, আইইবির ঢাকা কেন্দ্রের শাহদাত হোসেন শিবলু, পিডাব্লিউর প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম প্রমুখ।

No comments

Powered by Blogger.