আন্ত:বিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টনে চ্যাম্পিয়ন যবিপ্রবি


আন্ত:বিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি)। রাজধানী ঢাকার শহীদ তাজউদ্দীন আহমদ ইনডোর স্টেডিয়ামে রাজশাহী বিশ্ববিদ্যালয়কে হারিয়ে একক এবং দ্বৈত দুটি ইভেন্টেই চ্যাম্পিয়ন হয় যবিপ্রবি।

বুধবার বিকেলে যবিপ্রবির ভিসি প্রফেসর ড. মো: আনোয়ার হোসেনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন চ্যাম্পিয়ন দলের সদস্য, ম্যানেজার ও কোচ। এ সময় ভিসি চ্যাম্পিয়ন দলের সদস্যদের ধন্যবাদ ও অভিনন্দন জানান এবং ভবিষ্যতে এ জয়ের ধারা অব্যহত রাখার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন। যবিপ্রবির শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী আরেফিন আহমেদ অভি, তারেক আজিজ রাহুল এবং জুয়েল রানা বিশ্ববিদ্যালয়ের হয়ে এই গৌরব বয়ে আনেন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আয়োজনে ব্যাডমিন্টন প্রতিযোগিতায় ঢাকা বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়সহ দেশের ২৫টি পাবলিক বিশ্ববিদ্যালয় অংশগ্রহণ করে। এর মধ্যে সেমি-ফাইনালে ওঠে রাজশাহী বিশ্ববিদ্যালয়-জগন্নাথ বিশ্ববিদ্যালয় এবং হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, দিনাজপুর-যশোরের যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, যশোর।

এ চারটি দলের মধ্যে ফাইনালে ওঠে রাজশাহী বিশ্ববিদ্যালয় এবং যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। পরে ফাইনালে রাজশাহী বিশ্ববিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

খেলায় কোনো দলই যেন বাড়তি সুবিধা না নিতে পারে এ জন্য নিরপেক্ষ ভেন্যু হিসেবে শহীদ তাজউদ্দীন আহমদ ইনডোর স্টেডিয়ামকে নির্ধারণ করা হয়। ফলে খেলার সার্বিক পরিবেশ এবং নিরপেক্ষতা নিয়ে প্রতিটি বিশ্ববিদ্যালয়ই আয়োজক জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছে।

ভিসির সঙ্গে খেলায়াড়দের সৌজন্য সাক্ষাতের সময় উপস্থিত ছিলেন শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ড. মো: জাফিরুল ইসলাম, প্রধান প্রকৌশলী হেলাল উদ্দিন পাটোয়ারি, দলের ম্যানেজার ও কোচ ড. হাসান মো: আল ইমরান, ভিসির একান্ত সচিব এটিএম কামরুল হাসান প্রমুখ।



Powered by Blogger.