রুয়েটে এ্যাকাউন্টস অটোমেশন সফ্টওয়ার উদ্বোধন


রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) আজ বুধবার সকালে উদ্বোধন করা হয়েছে এ্যাকাউন্টস অটোমেশন ম্যানেজমেন্ট সিস্টেম স্যালারী বিলিং সফ্ফটওয়ার।

সকাল সাড়ে ১০ টায় প্রশাসনিক ভবনে প্রধান অতিথি হিসেবে এই সফট্ওয়ারের উদ্বোধন করেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাঃ রফিকুল আলম বেগ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, রুয়েটের বিভিন্ন গুরুত্বপূর্ণ শাখা ও দপ্তরকে পর্যায়ক্রমে অটোমেশন সফট্ওয়ারের আওতায় আনা হবে। এর অংশ হিসেবে হিসাব শাখায় উদ্বোধন করা হলো এ্যাকাউন্টস অটোমেশন ম্যানেজমেন্ট সিস্টেম স্যালারী বিলিং সফ্ফটওয়ার। এরফলে রুয়েটে কর্মরত শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের তাদের মাসিব বেতন ও অন্যান্য ভাতাদি প্রতিমাসে স্বয়ংক্রিয়ভাবে জেনারেট হবে এবং ই-মেইলের মাধ্যমে সবার নিকট চলে যাবে।

ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাঃ রফিকুল আলম বেগ আরও বলেন পর্যায়ক্রমে রুয়েটের কেন্দ্রীয় লাইব্রেরী, কেন্দ্রীয় কম্পিউটার সেন্টার, ট্রান্সপোর্ট শাখা এবং সংস্থাপন শাখাতেও অটোমেশন সফট্ওয়ার চালু করা হবে।

অনুষ্ঠানে ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার প্রফেসর ড. মো. মোশররাফ হোসেন, পুরকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. মো. আব্দুল আলীম, ইলেকট্রিক্যাল এন্ড কম্পিউটার ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড. এস এম আব্দুর রাজ্জাক, যন্ত্রকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. মো. শামীমুর রহমান, অ্যাপলাইড সায়েন্স এন্ড হিউম্যানিটজ অনুষদের ডীন প্রফেসর ড. মো. আশরাফুল ইসলাম, ছাত্রকল্যাণ পরিচালক প্রফেসর ড. এন এইচ এম কামরুজ্জামান সরকার, পরিচালক (গবেষণা ও সম্প্রসারণ) প্রফেসর ড. মো. রফিকুল ইসলাম শেখসহ বিভিন্ন বিভাগের এবং শাখা প্রধানগণ উপস্থিত ছিলেন। স্বাগত বক্তব্য রাখেন কম্পোট্রলার নাজিমউদ্দীন আহমেদ।

No comments

Powered by Blogger.