শাবিতে ‘বিএমবি ডিবেটিং এন্ড ক্রিয়েটিং ক্লাব’র যাত্রা শুরু




"প্রাণের সন্ধানে যুক্তিতর্কে মাতুক নতুন প্রাণ" এই শ্লোগানকে সামনে রেখে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি বিভাগের বিএমবি সোসাইটির অংগসংগঠন হিসেবে যাত্রা শুরু করেছে ‘বিএমবি ডিবেটিং এন্ড ক্রিয়েটিং ক্লাব’।


শনিবার বিএমবি ডিবেটিং এন্ড ক্রিয়েটিং ক্লাব থেকে প্রেরিত এক প্রেস রিলিজে জানা যায়, গত বৃহস্পতিবার বিভাগের "বারবিকিউ অনুষ্ঠান"এ ক্লাবটির আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষনা করেন বিএমবি বিভাগের বিভাগীয় প্রধান ও বিএমবি সোসাইটির সভাপতি ড. শামিম আহমেদ। উদ্বোধনী বক্তৃতায় তিনি বিজ্ঞান ও মুক্তবুদ্ধি চর্চায় ক্লাবটি অগ্রগণ্য ভূমিকা রাখবে বলে আশা প্রকাশ করেন।

এসময় বিভাগের অন্যান্য সকল শিক্ষক-শিক্ষিকা, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে অত্র বিভাগের শিক্ষার্থী মো: তৌহিদুল ইসলাম (৩/২) কে আহবায়ক করে ৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত হয়। আহবায়ক কমিটির অন্য দুইজন সদস্য হলেন মো: শোয়াইব হাসান (৩/২) এবং সানজিদা আক্তার তানিয়া (২/২)।

পরবর্তীতে আহবায়ক কমিটি ক্লাবের ১ম কার্যনির্বাহী কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন। তারা হলেন: সভাপতি হিসেবে এম আলি নেওয়াজ (এম/১), সাধারণ সম্পাদক মো: তৌহিদুল ইসলাম (৩/২), কোষাধ্যক্ষ অপরাজিতা দাস ত্রিশা (৩/২), সাংগঠনিক সম্পাদক আশিক ইমরান (৩/২), প্রচার সম্পাদক মুহাম্মদ মুহিবুল্লাহ (৩/২), প্রকাশনা সম্পাদক মিয়া মোহাম্মদ সাকিব (৩/২), কালচারাল ক্রিয়েটিং সম্পাদক রাফসানুল হক চৌধুরী (৩/২) ও মোঃ আকিবুল হাসান (৩/২) এবং সদস্য হিসেবে বাসির মিয়া (৩/২), মো: আমির হোসেন (৩/২), শাহরিয়ার ওয়ালিদ সামি (৩/২)।


No comments

Powered by Blogger.