"আমারএমপি" শুভ উদ্বোধন ১৬ই জানুয়ারি, ২০১৮


আমার এমপি কাগজে-কলমে ২০১৭ সালের ফেব্রুয়ারি মাসে শুরু হলেও এ সংগঠনের কার্যক্রম শুরু হয়েছিল বেশ কয়েক বছর আগেই। আমরা আনন্দের সাথে জানাচ্ছি যে,  আগামী ১৬ই জানুয়ারি, ২০১৮ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের মিলনায়তনে উদ্বোধন হতে যাচ্ছে।

আমার এম পি সাম্প্রতিক আই সি টি ডিভিশন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে সহযোগিতার আশ্বাস পেয়েছে। এই আশ্বাস আমার এম পি কে আরও বেশি উদ্যোগী এবং অনুপ্রাণিত করেছে। আমার এম পি এই জানুয়ারী মাসের ১৬ তারিখে একটি অনুষ্ঠানের আয়োজন করতে যাচ্ছে। এই অনুষ্ঠানে আমার এম পি বাংলাদেশ সংসদের মাননীয় স্পিকার মহোদয়াকে প্রধান অতিথি হিসাবে আমন্ত্রণ জানানো হবে। তাছাড়া, আই সি টি ডিভিশনের মাননীয় মন্ত্রী মহোদয়গণও আমন্ত্রিত থাকবেন আমার এম পি’র এই অনুষ্ঠানে। 

আমার এমপির ভবিষ্যৎ কার্যক্রম : যেহেতু আগামী সাধারণ নির্বাচন এ বছরের শেষদিকে অনুষ্ঠিত হতে যাচ্ছে, এ মুহূর্তে নাগরিকদের এটা জানা জরুরি যে তাদের সংসদ সদস্যদের দ্বারা এলাকায় কোনো কোনো কাজ ইতিমধ্যে সুসম্পন্ন হয়েছে। এরকম অবস্থায় আমার এমপি স্বেছাসেবী সামাজিক সংগঠন এমপিদের সঙ্গে একটি নিয়মিত সাপ্তাহিক টেলিভিশন টকশো, টাউন হল টকশো এবং অন্যান্য অনুষ্ঠানের আয়োজন করতে চায় যেখানে ভোটাররা তাদের সংসদ সদস্যদের কাছে উন্নয়ন সম্পর্কিত বিভিন্ন প্রশ্ন সরাসরি জিজ্ঞাসা করতে পারবেন এবং সঙ্গে সঙ্গে এমপির কাছ থেকে উত্তর পেতে পারেন।

No comments

Powered by Blogger.